মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
দুলাই আজিম চৌধুরীর জমিদার বাড়ী সুজানগর উপজেলা থেকে সিএনজি যোগে পোড়াডাঙ্গা বাজার হয়ে চিনাখড়া বাসস্ট্যান্ড থেকে পূর্ব দিকে পাবনা নগরবারী মহাসড়কের পার্শে দুলাই বাজারের ৫০০ মিটার দক্ষিন দিকে রিক্সা/ভ্যান যোগে জমিদার বাড়ী যাওয়া যায়।
তাঁতিবন্দ বিজয় গোবিন্দ চৌধুরীর জমিদার বাড়ী সুজানগর উপজেলা থেকে সি.এন.জি/ভ্যান যোগে উত্তর দিকে প্রায় ৫ কি.মি. তাঁতিবন্দ উচ্চ বিদ্যালয় সংলগ্ন জমিদার বাড়ী
নাজিরগঞ্জ ফেরিঘাট সুজানগর উপজেলা থেকে সড়ক পথে প্রায় ২০ কি.মি. পূর্ব দিকে বাস/সিএনজি/অন্য যে কোন যানবাহনে নাজিরগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ২ কি.মি. দক্ষিনে পদ্মা নদী সংলগ্ন ফেরিঘাটে যাওয়া যায়। ফেরিতে নদী পার হয়ে ধাওয়াপাড়া ফেরিঘাট হয়ে রাজবাড়ী জেলায় যাতায়াতের একমাত্র মাধ্যম।
পুকুরনিয়া শাহমাহাতাব উদ্দিন আউলিয়ার মাজার শরীফ সুজানগর উপজেলা থেকে সড়ক পথে প্রায় ৩০ কি.মি. পূর্ব দিকে সাগরকান্দি ইউনিয়নের তালিমনগর স্লুইচগেট সংলগ্ন রাস্তার প্রায় ১ কি.মি. পশ্চিম দিকে শ্যামগঞ্জ বাজার হয়ে প্রায় ২০০ মিটার পশ্চিম দিকে পুকুরনিয়া গ্রামে (সাতানি মাজার নামে পরিচিত) শাহমাহাতাব উদ্দিন আউলিয়ার মাজার শরীফে যাওয়া যায়।
বিল গাজনা সুজানগর উপজেলা থেকে সড়কপথে সিএনজি যোগে প্রায় ৭ কি.মি. খয়রান ব্রিজের পূর্ব দিকে বিল গাজনায় যাওয়া যায়।