Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
পাবনার সুজানগর উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপণ করেছেন সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান বেগম শামীম আহাম্মদ।
বিস্তারিত

পাবনার সুজানগর উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপণ করেছেন সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান বেগম শামীম আহাম্মদ

বুধবার বিকালে তিনি এ গাছের চারা রোপণ করেন। এ সময় যুগ্ন জেলা ও দায়রা জজ মোহাঃ একরামুল কবির, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম, জেলা লিগ্যাল এইড অফিসার(সিনিয়র সহকারী জজ) পারুল আকতার, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সাইফুল ইসলাম, থানার ওসি(তদন্ত)জিন্নাত সরকার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাফিউল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার জিল্লুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বারসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ হলরুমে জেলা লিগ্যাল এইড অফিসের আয়োজনে ও সুজানগর উপজেলা লিগ্যাল এইড কমিটির কারিগরি সহযোগিতায় সরকারি খরচে আইনগত সহায়তা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি ও প্রচার প্রচারনামূলক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান বেগম শামীম আহাম্মদ।

ছবি
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
14/09/2023
আর্কাইভ তারিখ
31/01/2024