Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
সুজানগর উপজেলা ডাকঘরের স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট-এ উদ্যোক্তা হিসেবে দায়িত্ব পালনের জন্য একজন নারী এবং একজন পুরুষ নিযুক্তকরণের বিজ্ঞপ্তি প্রকাশ।
Details

সুজানগর  উপজেলা ডাকঘরের স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট-এ উদ্যোক্তা হিসেবে দায়িত্ব পালনের জন্য একজন নারী এবং একজন পুরুষ নিযুক্তকরণের বিজ্ঞপ্তি প্রকাশ। আগ্রহীগণ আবেদন করতে পারেন।

আবেদনের সাইটঃ  http://bdpost.eksheba.gov.bd/login


বিস্তারিত :

পদের নাম : উদ্যোক্তা (লেটার রাইটার)

প্রার্থীর যোগ্যতা :

(ক) কোনো স্বীকৃত বোর্ড হতে নূন্যতম উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ;

(গ) কম্পিউটার পরিচালনা, নাগরিক সেবা প্রদানের বাস্তব অভিজ্ঞতা ও তথ্য প্রযুক্তি সম্পর্কে দক্ষতা; 

(গ) নিজ খরচে স্যার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট" এর জন্য প্রয়োজনীয় উপকরণ (কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার ইত্যাদি), যন্ত্রপাতি এবং আসবাবপত্র ক্রয় করার সামর্থ্য;

(ঘ) স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রযুক্তি নির্ভর ডিজিটাল সেবা ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক সেবা কার্যক্রম পরিচালনার সক্ষমতা থাকতে হবে:

(ঙ) কম্পিউটার ঢালনায় MS Office এ পারদর্শী হতে হবে।

(চ) রাষ্ট্রবিরোধী বা ফৌজদারী অপরাধের অভিযোগমুক্ত হতে হবে:

(ছ) পূর্বে জনবান্ধব সেবা প্রদানকারী এবং অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে।

(জ) কম্পিউটার বিষয়ক কোন প্রশিক্ষণ কোর্সধারীরা (সনদ বাধ্যতামূলক) এ ক্ষেত্রে অগ্রাধিকার পাবে।

আবেদনের শর্তাবলী:

০১। আবেদন শুরুর তারিখ: ২৫ এপ্রিল-২০২৪ খ্রি. এবং আবেদনের শেষ তারিখ: ২ মে ২০২৪ খি. দিবাগত রাত ১১.৫৯। (আবেদন লিংক- http://bdpost.eksheba.gov.bd)

০২। "একসেবা" প্লাটফর্মে আবেদনের নিচের দিকে "মুক্তপাঠের মাধ্যমে অনলাইন পরীক্ষায় যুক্ত হওযার জন্য রেজিস্ট্রেশন লিংক দেওযা থাকবে। রেজিস্ট্রেশন লিংক- //muktopaath.gov.bd/registration/learner এ ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে। কোন ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করা যাবে না। আবেদনের সময় যে মোবাইল নম্বর ব্যবহার করা হয়েছে সেই মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন না করলে অনলাইন পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না।

০৩। প্রার্থীকে জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক এবং স্থানীয় বাসিন্দা (পোস্ট কোডের আওতাধীন ও অত্র এলাকায় নূন্যতম ৫ বছর বসবাসরত) হতে হবে।

০৪। প্রার্থীর বয়স জানুয়ারি, ২০২৪ খ্রি. তারিখে নূন্যতম ১৮ হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেবিট গ্রহণযোগ্য নয়।

Images
Attachments
Publish Date
30/04/2024
Archieve Date
30/06/2024